• বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা

সিসি নিউজ।। আন্তর্জাতিক বাজারে দাম কমায় অবশেষে দেশের বাজারেও কমল সয়াবিন তেলের দাম। এর কয়েক দিন আগে পাম তেলের দামও কমানো হয়। খোলা তেলে ১৭ টাকা এবং বোতলে ১৪ টাকা লিটারপ্রতি দাম কমানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে নতুন দাম কার্যকর হবে বলে ভোজ্যতেল মালিক সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে।

আজ সোমবার বাংলাদেশ ভোজ্যতেল রিফাইনার্স ও বনস্পতি ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম মোল্লা স্বাক্ষরিত বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে পাঠানো এক চিঠিতে দাম কমানোর বিষয়টি বলা হয়। চিঠিতে উল্লেখ করা হয়, ডলারের দাম বেশি ও ঋণপত্র খোলা জটিলতার বিষয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব তোফাজ্জল হোসেন মিয়ার সঙ্গে ভোজ্যতেল মালিক সমিতির নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন। ভোক্তার স্বার্থে তারা সয়াবিন তেলের দাম লিটারপ্রতি ১৪ টাকা কমানোর ঘোষণা দেন।

আগামীকাল মঙ্গলবার থেকে প্রতি লিটার খোলা সয়াবিন তেল ১৫৮ টাকা, এক লিটারের বোতল ১৭৮ টাকা এবং ৫ লিটারের বোতল ৮৮০ টাকায় বিক্রি হবে। আগে প্রতি লিটার খোলা সয়াবিন তেলের দাম ছিল ১৭৫ টাকা, এক লিটারের বোতল ১৯২ টাকা এবং ৫ লিটারের বোতল দাম ছিল ৯৪৫ টাকা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ